,

কোটালীপাড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার কোটালীপাড়া উপজেলার বাগানউত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলো ওই গ্রামের লিটন রায়ের মেয়ে লিমি রায় (৭) ও অদ্রি সরকার (৬)। এরা দুইজনেই বাগানউত্তপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী।

এ বিষয়ে স্কুলের সহকারী শিক্ষিকা সোনিয়া আক্তার বলেন, দুই ছাত্রী সকাল সাড়ে ৯টায় স্কুলে আসে। কিন্তু ভুল করে সঙ্গে কাঠ পেন্সিল আনেনি। আমি তাদের শিশু শ্রেণির ক্লাস নেয়ার সময় সকাল সাড়ে ১০টার দিকে তারা আমার অনুমতি নিয়ে বাড়িতে কাঠ পেন্সিল আনতে যায়। তারপর আর তারা স্কুলে ফিরে আসেনি। তাদের মৃত্যুর খবরে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

লিমি রায়ের পিতা লিটন রায় বলেন, বাড়ি থেকে কাঠ পেন্সিল নিয়ে তারা দুইজনে স্কুলের উদ্দেশে রওনা দেয়। ধারণা করা হচ্ছে, স্কুলে যাবার পথে ডা. সুভাষ বালার সদ্য খনন করা পুকুর পাড়ে পা পিছলে তারা পুকুরের পানিতে পড়ে পানিতে ডুবে তারা মারা যায়। দুপুর ১২টার দিকে তাদের লাশ পুকুরের পানিতে ভেসে ওঠে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বলেন, এ ঘটনায় স্কুল ও বাগানউত্তপাড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। দুইশিশুর পরিবারেই চলছে শোকের মাতম।

এই বিভাগের আরও খবর