,

কুমিল্লায় কওমি মাদরাসায় ছাত্রকে বলাৎকার, শিক্ষক আটক

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চান্দিনায় ৮ বছরের শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে মামুনুর রশিদ (৩৫) নামে এক কওমি মাদরাসার শিক্ষককে আটক করা হয়েছে।

বুধবার রাতে অভিযুক্ত ওই শিক্ষককে উপজেলার মাইজখার ইউনিয়নের আলীকামোড়া দারুল কোরআন কমপ্লেক্স থেকে আটক করার পর বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মামুনুর রশিদ চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত শরফত আলীর ছেলে।

ওই শিশুর বাবা জানান, গত ১২ নভেম্বর চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের আলীকামোড়া দারুল কোরআন কমপ্লেক্স মাদরাসায় চাকরি নেয় শিক্ষক মামুনুর রশিদ। কওমি মাদরাসা হিসেবে সকল ছাত্র মাদরাসার আবাসিক হোস্টেলে অবস্থান করে লেখাপড়া করতো।

বুধবার ভোর রাতে শিক্ষক মামুনুর রশিদ ওই শিশু শিক্ষার্থীকে (৮) বলাৎকার করে। এতে তাকে মারাত্মক আহত অবস্থায় প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ঘটনাটি জানাজানি হলে স্থানীয় বিক্ষুদ্ধ এলাকাবাসী মাদরাসা থেকে ওই শিক্ষককে আটক করে গণধোলাই দিয়ে মাথার চুল কেটে দেয়। বুধবার রাতে এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ তাকে পুলিশে দেয়। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা চান্দিনা থানায় মামলা দায়ের করেছেন।

চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল জানান, অভিযুক্ত ওই শিক্ষক তার ছাত্রকে বলাৎকার করার বিষয়টি স্বীকার করেছেন। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর