,

কাশিয়ানী থেকে অপহৃত যুবক রামপাল থেকে উদ্ধার

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানী থেকে অপহৃত যুবক খুবায়ের আহমেদ ওরফে অন্তরকে (১৯) বাগেরহাট জেলার রামপাল থেকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে রামপালের একটি রাস্তার পাশ থেকে হাত-পা বাঁধা অবস্থায় অন্তরকে উদ্ধার করে স্থানীয়রা।

অন্তর কাশিয়ানী উপজেলার ছোট পারুলিয়া গ্রামের সৌদি প্রবাসী মো. শের আলী মোল্যার ছেলে।

গত বুধবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার সাজাইল বাজার থেকে অন্তর নিখোঁজ হয়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় উপজেলার সাজাইল বাজার থেকে অন্তর নিখোঁজ হয়। পরিবারের লোকেরা তাকে অনেক খোঁজাখুঁজি করে। না পেয়ে বৃহস্পতিবার অন্তরের চাচা সালাল মোল্যা বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। এরপর থানা পুলিশ অন্তরের মোবাইল ফোন ট্রাক করে অন্তরের অবস্থান রামপাল এলাকায় বলে নিশ্চিত করে। বিষয়টি কাশিয়ানী থানা পুলিশের মাধ্যমে বাগেরহাটের মোংলা থানা পুলিশকে অবগত করা হয়। এক পর্যায় রাস্তার পাশে অন্তরকে হাত-পা অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে পুলিশ ও অন্তরের পরিবারের লোকজনকে মোবাইলে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে অন্তরের এলাকার ইউপি চেয়ারম্যান মকিমুল ইসলাম মকিমের সহযোগিতায় অন্তরের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে অন্তরকে খুঁজে পায়।

অপহৃত যুবক খুবায়ের আহমেদ অন্তুর জানায়, তাকে নিয়ে একটি নির্জন ঘরের মধ্যে আটকে রেখেছিল অপহরণকারী। টাকার জন্য চাপ দেয় এবং না নানা ধরণের ভয়ভীতি দেখায় তারা। অপহরণকারী চক্রের সদস্যরা অন্তরের পরিবারের লোকজনের সাথে একটি মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। অবশেষে অপহরণকারী চক্রের সদস্যরা আর্থিক সুবিধা করতে না পেরে রাস্তার পাশে ফেলে চলে যায়। তবে সে অপহরণকারী চক্রের সদস্যদের কাউকে চিনতে পারেনি অন্তর।

এই বিভাগের আরও খবর