,

কাশিয়ানীতে ‘ফেসবুক স্ট্যাটাস’ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ২০ জন আহত হয়েছেন।

এ সময় অর্ধশতাধিক ঘরবাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) উপজেলার কলসি ফুকরা গ্রামে আড়াই ঘন্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে নিয়ে দেলোয়ার হোসেন দুলু সরদার ও এস এম আবু বক্কার সরদারের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় দু’পক্ষের লোকজন লাঠিসোঁটা, ঢাল-সড়কি, রামদাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। আড়াই ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের প্রায় অর্ধশতাধিক ঘরবাড়ি ভাংচুর করা হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (মুকসুদপুর সার্কেল) মো. শাহিনুর চৌধুরী, ইউএনও রথীন্দ্রনাথ রায়, ওসি মোহাম্মাদ মাসুদ রায়হান ও ওসি (তদন্ত) মুহাম্মদ ফিরোজ আলমসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য ঘটনাস্থলে ছুটে যান। এ সময় পুলিশ টিয়ারসেল ও ফাঁকা  গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাশিয়ানী থানার ওসি মোহাম্মাদ মাসুদ রায়হান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এখন পর্যন্ত কোন পক্ষ থেকে থানায় মামলা দায়ের হয়নি। এলাকার পরিস্থিতি স্বাভাবিক এবং পুলিশ মোতায়েন রয়েছে।’

এই বিভাগের আরও খবর