,

কাশিয়ানীতে দুই ছাত্রলীগ নেতার পদ স্থগিত

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ফেসবুকে বিরুপ পোস্ট ও ভিডিও শেয়ার করায় কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতিসহ দুইজনের সাংগঠনিক পদ স্থগিত করা হয়েছে।

এরা হলেন কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিলন মোল্লা ও স্কুল বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম রুহুল।

কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আজাদ হোসেন মৃধা ও সাধারণ সম্পাদক মাসুম শেখ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থি কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিলন মোল্যা ও স্কুল বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম রুহুলের সাংগঠনিক পদ সাময়িকভাবে স্থগিত করা হলো। তাদের বিরুদ্ধে তদন্ত করে ছাত্রলীগে থেকে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সুপারিশ করা হলো।

কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুম শেখ মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মিলন মোল্যা ও আমিরুল ইসলাম তাদের ব্যবহৃত ফেসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে বিরুপ পোস্ট ও হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের ভিডিও শেয়ার করায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে।’

এই বিভাগের আরও খবর