,

আসামিপক্ষের হামলায় পুলিশ আহত, আটক ৪

জেলা প্রতিনিধি, মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে একটি হত্যা মামলার আসামি ধরতে যাওয়ায় পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে আসামিপক্ষের লোকজনের বিরুদ্ধে। রোববার রাতে এ হামলার ঘটনা ঘটে।

তার মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের বেশ কয়েকটি চিহ্ন রয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন। আহত এসআই পলাশ কুমার সাহা কালকিনি উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত রয়েছেন।

কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল আজ সোমবার সকালে জানান, ওই এলাকার আল আমিন হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি লাট্টু বেপারিকে ধরতে রোববার রাতে মধ্যচর এলাকায় অভিযানে যায় খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই পলাশ কুমার সাহাসহ পুলিশের একটি দল।

এ সময় আসামিপক্ষের লোকজন পুলিশ সদস্যদের ওপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে আসামিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এসআই পলাশ কুমার সাহাকে গুরুতর আহত করে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সজিব ভক্ত জানান, আহত এসআই পলাশকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেলে পাঠানো হয়েছে। তার মাথায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের বেশ কয়েকটি চিহ্ন রয়েছে।

এই বিভাগের আরও খবর