,

‘২৪ ঘণ্টার মধ্যে প্রেমিক বিয়ে না করলে সুইসাইড করব’

জেলা প্রতিনিধি, বরগুনা: আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রেমিক বাড়িতে না আসলে আত্মহত্যা করবেন বলে আল্টিমেটাম দিয়েছেন বিয়ের দাবিতে বরগুনায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া সেই বিশ্ববিদ্যালয় ছাত্রী। এছাড়াও বিয়ে করে স্ত্রীর মর্যাদা দিয়ে ঘরে তুলে নেওয়ার দাবি জানান তিনি।

রোববার (১ মে) দুপুরে তিনি এ দাবি জানান।

ওই ছাত্রীর বাড়ি জামালপুরের সরিষাবাড়ি এলাকায়। তিনি রাজধানীর উত্তরায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি বরগুনার বেতাগী উপজেলার চান্দখালীর কাঠপট্টি এলাকায় প্রেমিক মাহমুদুল হাসানের বাড়িতে অবস্থান করছেন। মাহমুদুল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) সিভিল প্রকৌশল বিভাগে অধ্যয়নরত।

ওই তরুনী বলেন, দেয়ালে আমার পিঠ ঠেকে গেছে, ও আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। গত তিন বছর ধরে আমাদের রিলেশন। আমি সর্বস্ব খুইয়ে এখন নিরুপায় হয়ে এখানে এসেছি। আর একদিন পর ঈদ। আমার তো আর বাড়িতে ফিরে যাওয়ারও সুযোগ নেই।

তিনি বলেন, গতকাল থেকে কয়েকটি অপরিচিত নম্বর থেকে কল আসছে। তারা আমাকে এখান থেকে চলে যেতে বলছে। না গেলে আমার সমস্যা হবে বলেও হুমকি দেওয়া হচ্ছে। এখন আমার জীবনের নিরাপত্তা কে দিবে? আগামী ২৪ ঘণ্টার মধ্যে মাহমুদুল যদি এখানে এসে মাকে বিয়ে না করে, তাহলে আমি সুইসাইড করব। আর এর জন্য দায়ী থাকবে মাহমুদুল ও তার পরিবার।

এ বিষয়ে বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবদুস সালাম বলেন, আমি সকালে ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীর সঙ্গে কথা বলেছি। তাকে থানায় লিখিত অভিযোগ দিতে বলেছি। তার নিরাপত্তার জন্য স্থানীয় নারী ইউপি সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও তরুণীর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি আমরা। মেয়েটির বাবা ও চাচা বরগুনা আসছেন।

প্রসঙ্গত, জামালপুরের সরিষাবাড়ি উপজেলার এই তরুণী ও বরগুনার মাহমুদুল হাসান দুজনেই রাজধানীর উত্তরায় থেকে লেখাপড়া করতেন। একই এলাকায় থাকার সুবাদে তাদের মধ্যে পরিচয় ও পরে প্রেমের সম্পর্ক হয়। সম্পর্কের তিন বছর পর মাহমুদুলকে বিয়ের জন্য বললে নানা অজুহাতে তরুণীকে এড়িয়ে চলতে শুরু করেন মাহমুদুল। এপ্রিল মাসের শুরুতে মাহমুদুল গ্রামের বাড়ি বরগুনার বেতাগী চলে আসেন। বাড়িতে আসার পর ওই তরুণীর সঙ্গে যোগাযোগ কমিয়ে দেন এবং মোবাইল ফোনটিও বন্ধ করে রাখেন।

এরপর গত বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকালে বরগুনায় এসে চান্দখালী বাজার-সংলগ্ন মাহমুদুলের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন ওই তরুণী। তিনি আসার পর তাকে দেখে মাহমুদুল ও তার পরিবারের সদস্যরা বাসায় তালা লাগিয়ে গা-ঢাকা দিয়েছেন।

এই বিভাগের আরও খবর


AllEscort