,

হাতিয়াড়ায় জনপ্রিয়তায় এগিয়ে কমলেশ ঘোষ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার হাতিয়াড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তরুণ চেয়ারম্যান প্রার্থী কমলেশ ঘোষ।

২য় ধাপের ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে চালিয়ে যাচ্ছেন নির্বাচনী প্রচার-প্রচারণা, উঠান বৈঠক ও গণসংযোগ। চায়ের দোকান, পাড়া-মহল্লা, মাঠ-ঘাট, হাট-বাজার সর্বত্র মানুষের মাঝে চলছে কমলেশ ঘোষকে নিয়ে আলোচনা। ভোটারদের কাছে তরুণ চেয়ারম্যান হিসেবে আলোচনায় এগিয়ে রয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সাধারণ মানুষের মাঝে কমলেশকে নিয়ে বেশ আগ্রহ দেখা গেছে। তরুণ চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের কাছে তার আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। এমন তরুণ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হলে তা ইউনিয়নবাসীর জন্য বড় প্রাপ্তি।

ভোটাররা জানান, ‘ভোটের আগে নানা প্রতিশ্রæতি দিয়ে নির্বাচিত হওয়ার পর আমাদের খোঁজ-খবর নেন না চেয়ারম্যান। তাই এবার পরিবর্তন আনার দরকার। বিপদে-আপদে খোঁজ-খবর নেবেন এমন কাউকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চান। তরুণ রাজনৈতিক নেতা কমলেশ ঘোষ বিপদে-আপদে পাশে থাকে। কমলেশের মন-মানসিকতা ভাল। তার অর্থনৈতিক কোন লোভ-লালসা নেই। কমলেশকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবো।

মিষ্টভাষি সদালাপী কমলেশ ঘোষ বলেন, ‘এলাকায় ভোটারদের কাছে আমার ব্যাপক গ্রহণযোগ্যতায় ঈষান্বিত হয়ে একটি মহল আমার বিরুদ্ধে নানা ধরণের মিথ্যা অপপ্রচার-ষড়যন্ত্র চালাচ্ছে। তবে জনগণকে আমাকেই ভোট নিয়ে নির্বাচিত করবেন। আমি সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে জনগণের সেবা করতে চাই।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই। ইউনিয়নের সমস্যাগুলো চিহিৃত করে সমাধান করতে চাই। তাই সকলের মঙ্গল কামনা করছি এবং ভোট প্রার্থনা করে সেবার সুযোগ চাই।’

এই বিভাগের আরও খবর


AllEscort