,

হাতিরঝিলে দুর্ঘটনায় সাংবাদিক নিহত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় সময়ের আলো পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক হাবীব রহমান মারা গেছেন।

রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার এসএম মিন্টু জানান, মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। হাবিবুর রহমান আওয়ামী লীগ বিটে সিনিয়র রিপোর্টার হিসেবে সময়ের আলোতে কর্মরত ছিলেন। তিনি ডিআরইউ-এর সাবেক সাংগঠনিক সম্পাদক।

অবশ্য কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা জানাতে পারেননি তিনি।

প্রত্যক্ষদর্শীর বরাতে হাতিরঝিল থানার এসআই এনামুল বলেন, ‘কোনো যানবাহনের ধাক্কায় নয়, আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে তিনি মারাত্মক আহত হন। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’

ডিআরইউয়ের সাবেক সাধারণ সম্পাদক কবীর আহমেদ খান এক ফেসবুক পোস্টে লেখেন, হাবীব রহমান মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন।

সময়ের আলো পত্রিকার প্রতিবেদনে বলা হয়, ৯৯৯ থেকে এক পথচারীর ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ততক্ষণে কে বা কারা হাবীব রহমানকে ঢাকা মেডিক্যালে নিয়ে যান। এক পথচারী দুর্ঘটনায় পড়া মোটরসাইকেল পাহারা দিচ্ছিলেন। পরে মোটরসাইকেলটি হাতিরঝিল থানায় নেয়া হয়েছে।

হাবীব রহমানের মরদেহ ঢাকা মেডিক্যালের মর্গে রাখা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর হাবীব রহমানের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায়। তার বাবার নাম মোহাম্মদ পিয়ার মিয়া। পরিবারসহ হাবীব হাতিরঝিল এলাকার ৫/এ জোহরা মঞ্জিলে থাকতেন। তিনি এক সন্তানের জনক।

এই বিভাগের আরও খবর


AllEscort