,

হরতালে ইউএনওর গাড়ি ভাঙচুর

জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ: বিএনপি-জামায়াতের ডাকা হরতালকে কেন্দ্র করে কিশোরগঞ্জ ইটনা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি ভাঙচুর করেছে পিকেটাররা।

রোববার সকাল ৮টার দিকে কিশোরগঞ্জ শোলাকিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় পুলিশ কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে হরতাল সমর্থকদের ছত্রভঙ্গ করে দেয়।

ইটনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু রিয়াদ জানান, গতরাতে ডাক্তারের পরামর্শ নিতে কিশোরগঞ্জ সদরে আসেন। পরে রাত বেশি হওয়ায় তিনি জেলা সদরে রাতযাপন করেন। রোববার সকালে তিনি করিমগঞ্জ থানার বালিখোলা ঘাটে পৌঁছে গাড়িটিকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে পাঠিয়ে দেন। কিশোরগঞ্জ সদরের শোলাকিয়া এলাকায় পৌঁছালে হরতাল সমর্থক পিকেটাররা ইটপাটকেল ছুড়ে গাড়িটি ভাঙচুর করে। এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

পুলিশ জানায়, বিএনপি-জামায়াতের ডাকা হরতালকে কেন্দ্র করে কিশোরগঞ্জ ইটনা উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনার পর শোলাকিয়া এলাকায় হরতাল সমর্থকদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। তারপর কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে হরতাল সমর্থকদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়। এ ঘটনায় রাষ্ট্রীয় সম্পদ নষ্ট করায় হরতাল সমর্থকদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর