,

সালথায় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

জেলা প্রতিনিধি, ফরিদপুর:  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরের সালথা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে সালথা থানা পুলিশ।

নির্বাচনে সহিংসতা রোধে বিভিন্ন সময়ে পুলিশের বিশেষ অভিযানে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় আটজনকে আটক করেছে পুলিশ।

সালথা থানা পুলিশ সূত্রে জানা যায়, সালথা উপজেলার ৮টি ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৭৬টি ভোট কেন্দ্রের মধ্যে বেশ কিছু ভোট কেন্দ্র ঝুকিপূর্ণ রয়েছে।

এসব এলাকায় নির্বাচনী সহিংসতা রোধে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে বেত ও টিনের তৈরি ঢাল, সড়কি, কাতরা, টেঁটা, কালি, চাপাতি, চাইনিজ কুড়াল, বাঁশ ও কাঠের লাঠিসহ প্রায় ৫ শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

দেশীয় অস্ত্র নিজ হেফাজতে রাখা ও সরবরাহ করার অপরাধে আটজনকে আটক করে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সালথা থানায় আটটি মামলা হয়েছে।

সালথা থানার ওসি মো. আসিকুজ্জামান জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা মোতাবেক গত কয়েকদিন ধরে সালথা থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ৫ শতাধিক দেশীয় অস্ত্র ও এর সাথে জড়িত থাকার অভিযোগে আটজনকে আটক করা হয়েছে। আটককৃতদের ফরিদপুর আদালতে সোপর্দ করা হয়েছে। নির্বাচনী সহিংসতাসহ সব ধরনের অপরাধ দমনে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর


AllEscort