,

রোশান-বুবলীর ‘প্রেম পুরাণ’

বিনোদন ডেস্ক: বেশকিছু চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করছেন জিয়াউল রোশান ও শবনম বুবলী। সম্প্রতি প্রেম পুরাণ নামের আরো একটি সিনেমা যুক্ত হলো সেই তালিকায়। নতুন এই চলচ্চিত্রটি যৌথভাবে নির্মাণ করবেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার।

সিনেমাটিতে নাম লেখানো প্রসঙ্গে রোশান বলেন, প্রেম পুরাণের গল্পটি আমার খুব ভালো লেগেছে। রোমান্টিক ঘরানার হলেও এটি গতানুগতিক প্রেম কাহিনীর মতো না। বেশ ভিন্নতা রয়েছে এতে। এ কারণেই সিনেমাটিতে যুক্ত হয়েছি আমি। আগামী ২২ মে বরিশালে শুটিং শুরু হবে প্রেম পুরাণের।

চলচ্চিত্রটি প্রসঙ্গে বুবলী বলেন, আমি সবসময়ই চরিত্রে নতুনত্ব খুঁজে বেড়াই। এই গল্পে আমার জন্য নির্ধারিত চরিত্রটি তেমনই মনে হয়েছে। সেই আগ্রহের জায়গা থেকেই সিনেমাটির সঙ্গে যুক্ত হলাম।

২০১৬ সালে রক্ত সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটে রোশানের। সে বছরই বসগিরি  নামক একটি চলচ্চিত্রে নাম লিখিয়ে সংবাদ পাঠিকা থেকে নায়িকা হন বুবলী। ক্যারিয়ারের ছয় বছরের মাথায় এসে দুজনেই অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ইতোমধ্যেই রোশান-বুবলী অভিনীত চোখ নামের একটি সিনেমা মুক্তি পেয়েছে। নির্মাণাধীন আছে রিভেঞ্জ, বিট্রে, মায়া: দ্য লাভ সিনেমাগুলো।

এই বিভাগের আরও খবর


AllEscort