,

সাংবাদিক হুমায়ূন কবীরের ভগ্নিপতির ইন্তেকাল

গোপালগঞ্জ প্রতিনিধি: দৈনিক যুগান্তরের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি এস এম হুমায়ূন কবীরের ভগ্নিপতি, গোপালগঞ্জ জজ আদালতের সিনিয়র অ্যাডভোকেট ও গোপালগঞ্জস্থ কোটালীপাড়া উপজেলার প্রতিষ্ঠাতা সভাপতি মো. রুহুল আমিন শেখ (৬২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

আজ বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) ভোর রাত ৩ টায় গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

মরহুমের নামাজের প্রথমে জানাযা সকাল ১০ টায় শহরের মার্কাস মসজিদে, দ্বিতীয় জানাযা সকাল পৌনে ১১টায় জেলা জজ আদালত ভবনের সামনে ও বাদ যোহর তার গ্রামের বাড়ি কোটালীপাড়া উপজেলার আমতলী ইউনিয়নের বড় দক্ষিণপাড় গ্রামে তৃতীয় নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

পরে নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে, আইনজীবী রুহুল আমিনের মৃত্যুতে গোপালগঞ্জের আইনজীবীরা শোক প্রকাশ করে বৃহস্পতিবার আদালতের সকল কার্যক্রম বন্ধ রাখেন এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া জেলা প্রেসক্লাব এবং জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এই বিভাগের আরও খবর


AllEscort