,

মামাতো ভাইয়ের লাঠির আঘাতে মৃত্যু

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে ছোট ভাইয়ের লাঠির আঘাতে মারা গেছেন বড় ভাই সাইদুল ইসলাম।

শনিবার সকালে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩২ বছর বয়সী সাইদুলের মৃত্যু হয়। তিনি কামারখন্দের ভদ্রঘাট ইউনিয়নের বীর ভদ্রঘাট পশ্চিমপাড়ার ইয়াসিন আলীর ছেলে।

স্থানীয়রা জানান, গত ৬ ফেব্রুয়ারি বিকেলে সাইদুল তার মামাতো ভাই ও একই এলাকার শান্ত সেখের ছেলে আরমান আলীর জমি থেকে ঘাস কেটে তার ছাগলকে খাওয়ান।

বিষয়টি জানার পর ফুফাতো ভাইয়ের সঙ্গে বাগবিতণ্ডার একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় আরমানের লাঠির আঘাতে গুরুতর আহত হন সাইদুল ইসলাম।

পরে সাইদুলকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

কামারখন্দ থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, ‘ঘটনার কথা শুনেছি। তবে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ এলে তা মামলা হিসেবে গ্রহণ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের আরও খবর


AllEscort