,

ভাস্কর্য ভাঙচুর করেছে জামাত-বিএনপির দোসররা-অ্যাড. মিলন

শেখ সাইফুল ইসলাম কবির: বাগেরহাট-৪, মোড়েলগঞ্জ-শরণখোলা আসনের সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আমিরুল আলম মিলন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে দেশজুড়ে  যে আগুনের সৃষ্টি করা হয়েছে জামায়াত, বিএনপি ও পাকপন্থী মৌলবাদীরা সেই আগুনে পুড়েই ছাই হবে। বিএনপি জামায়াতের অপরাজনীতি বন্ধ করতে হবে।
মঙ্গলবার বিকেল ৫টায়মোড়েলগঞ্জের কাপুড়িয়া পট্টিতে সন্ত্রাস ও মৌলবাদ বিরোধী বিক্ষোভ সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. মিলন আরও বলেন, ফতোয়াবজদের ওপর এখন আর কারো আস্থা নেই। ওরা ধর্মের অপব্যখ্যা করে অসৎ উদ্দেশ্য হাসিলের চেষ্টা করছে। স্বাধীন বাংলায় এমন অপচেষ্টা আর সফল হবেনা। প্রয়োজনে আবারও লড়াই হবে।

তিনি আরো বলেন,দেশের স্বাধীনতা বিরোধী একটি চক্র বার বার ষড়যন্ত্র করে যাচ্ছে। কখনোই তারা সফল হতে পারেনি। এখন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। জামাত-বিএনপি ও তাদের দোসররা কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তা মোড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করেছে। আওয়ামী লীগ তাদের দাঁত ভাঙা জবাব দিবে।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পৌরসভা মেয়র এস.এম মনিরুল হক তালুকদার, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ, চেয়ারম্যান শফিকুর রহমান লাল, মাষ্টার আবুল খায়ের, মাহমুদ আলী, আব্দুর রহিম বাচ্চু, যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হক ও অ্যাড. তাজিনুর রহমান পলাশ।

এ সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে সমবেত হয়।

নিশানবাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু ও  খাউলিয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়েরের নেতৃত্বে বিশাল মিছিল সমাবেশে যোগ দেন। সমাবেশটি জনসভায় রুপান্তিত হয়।

এই বিভাগের আরও খবর


AllEscort