,

ভালোবাসার দুই সারথি আলিফ-ফয়সাল

বিনোদন ডেস্ক: দু’জনই সংগীতের সারথি। একজন দেশ সেরা গিটারিস্ট-কম্পোজার কাজী ফয়সাল আহমেদ, আরেকজন কিংবদন্তী সংগীতজ্ঞ আলাউদ্দিন আলীর কন্যা জনপ্রিয় পপ তারকা আলিফ আলাউদ্দিন। ভালোবেসেই সুরের সংসারে একমাত্র কন্যা তাদের ফিওনা।

বেশ কয়েক মাস ধরেই আলিফ কিডনিজনিত দুরারোগ্য রোগে ভুগছেন। উচ্চ চিকিৎসার জন্য যেতে হবে দেশের বাইরে। শিল্পীর পাশে যথারীতি মায়ের মতোই দাঁডিয়েছেন প্রধানমন্ত্রী। চলতি সপ্তাহে ১০ লক্ষ টাকার একটি অর্থ সাহাঘ্য দিয়েছেন তিনি। এ প্রসঙ্গে আলিফ বলেন, ‘শিল্পীর পাশে তিনি যেভাবে অভিভাবকের দায়িত্ব নেন। তাতে সত্যিই আপ্লুত হই। কৃতজ্ঞতার শেষ নেই।’ তবে আজ ভালোবাসা দিবসে বারবার করেই বলতে চান তার স্বামী, প্রেমিক কাজী ফয়সাল আহমেদ কে।

একাধিকবার ডায়ালিসিসসহ নানা পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালটাই যেন আলিফ-ফয়সালদের আধেক সংসার! আলিফ বলেন, ‘এমন জীবনসঙ্গী পাওয়া সত্যিই ভাগ্যের। ভালোবাসা কোনো মূল্যে মাপা যায় না। কিন্তু আজ ভালোবাসা দিবসের এই ক্ষণে ফয়সালকেই আমাদের প্রেমের অপরূপ প্রতীক হিসেবে উল্লেখ করতে চাই।’

দু’জনের এই যুগল জীবনে প্রায় নিঘু‌র্ম কাটে ফয়সালের। স্ত্রীর প্রতি ভালোবাসা আর এই অনুরাগ যেন অনন্য উদাহরণ হয়ে থাকবে। ফয়সালকে ভালোবাসা দিবসের অনুভূতি শুনতে চাইলে তিনি বলেন, ‘প্রেমের সংজ্ঞা হয়তো বছর দুয়েক আগে বলতে পারতাম না। কিন্তু এখন হয়তো এটুকু বলতে পারি প্রেমিকার মুখের হাসিটুকু দেখার আকুতিই প্রেম। আর সংসার, যুগল জীবনের প্রেমটা হলো মায়ার বাড়ি।’ আর ক’দিন বাদেই ভারতে উচ্চ চিকিৎসার জন্য যাবেন আলিফ। আলিফের সুস্হতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

এই বিভাগের আরও খবর


AllEscort