,

বেনাপোলে দুই পরিবারের সংঘর্ষে নিহত ১

যশোর ব্যুরো: যশোরের বেনাপোলে পোড়াবাড়ী এলাকায় দুই পরিবারের মধ্যে সংঘর্ষের সময় শ্বশি ভূষন বিশ্বাস (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার বিকেলে বেনাপোলের পোড়াবাড়ী নারায়নপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিনয় বিশ্বাস ও মনি ঠাকুরের পরিবারের মধ্যে মারামারির ঘটনা দেখতে গিয়ে ধাক্কাধাক্কির এক পর্যায়ে নিহত হন শ্বশি ভূষন বিশ্বাস। এ ঘটনা জিজ্ঞাসাবাদের জন্য বিনয় বিশ্বাসসহ  ৬ জনকে থানা হেফাজতে নেয়া হয়েছে।

নিহত শ্বশি ভূষন বিশ্বাসের ছেলে বিপ্লব বিশ্বাস বলেন, বিনয় বিশ্বাস, ছেলে শুভঙ্কর বিশ্বাস ও তাদের লোকজন মনি ঠাকুর ও তার স্ত্রী মামনি ঠাকুরকে মারছিলেন। বাবা ঠেকাতে গেলে বিনয় বিশ্বাস বাবাকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে য়ান। এসময় আমি দৌড়ে এসে বাবাকে তুলতে গেলে বিনয় বিশ্বাসের লোকজন আমাকে পাইপ দিয়ে মারতে থাকে। সে মারের আঘাত বাবার গায়েও লাগে। এসময় বাবা মাটিতে লুটিয়ে পড়ে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, বেনাপোল পোড়াবাড়ী নারায়নপুর গ্রামে দুই পরিবারের মারামারির মাঝে পড়ে শ্বশি ভূষন বিশ্বাস নামে একজন মারা গেছেন। ময়না তদন্তের জন্য মরদেহ যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত কিভাবে মারা গেছেন সেটা বলা সম্ভব হচ্ছেনা। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

জিজ্ঞাসাবাদের জন্য বিনয় বিশ্বাস ও তার ছেলে শুভঙ্কর বিশ্বাস, আব্বাস ও তার ছেলে বাবু, মনি ঠাকুর ও তার স্ত্রী মামনি ঠাকুরকে থানা হেফাজতে রাখা হয়েছে। এখনও পর্যন্ত ৪ জনকে আটক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


AllEscort