,

বেনাপোলে কলেজছাত্রীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের বেনাপোল ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী সানজিদা আক্তার শ্রাবণীর ওপর কথিত সাংবাদিক ও তার সহযোগিদের হামলা, ফেসবুকে আপত্তিকর পোষ্ট দেয়ার প্রতিবাদে এবং বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ জানুয়ারী) বেলা ১১টার দিকে বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের সামনে যশোর-কলকাতা মহাসড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এতে বেনাপোল ডিগ্রি কলেজের ’শতাধিক শিক্ষার্থী ও স্থানীয়রা অংশ নেয়।

এ সময় বক্তব্য রাখেন কলেজছাত্রীর মা জেসমিন খাতুন, অবসরপ্রাপ্ত শিক্ষিকা মোছা. খাদিজা আক্তার, শিক্ষক নজরুল ইসলাম, পাভেল, বিলাস প্রমুখ।

বক্তারা বলেন, ঘটনার সাথে জড়িত মূলহোতা মুরাদসহ তাঁর সহযোগিদের দ্রæত গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচী ঘোষণা দেয়া হবে বলে হুশিয়ারী দিয়েছেন তারা।

উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর বেনাপোল পোর্টথানা এলাকায় মাদক সংক্রান্ত বিষয়ের ভিডিও ধারণের অভিযোগ এনে কথিত সাংবাদিক মুরাদ ও তার সহযোগিরা কলেজছাত্রী শ্রাবনীর ওপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসা কেন্দ্রে ভর্তি করে। পরবর্তীতে ওই ছাত্রী ও তার পরিবারের লোকজনকে নিয়ে উল্টো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে করুচিপূর্ণ লেখা পোস্ট দেয় মুরাদ।

এ ঘটনায় কলেজ ছাত্রী শ্রাবণী বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করেন। মুরাদ বেনাপোল থানার সাদীপুর গ্রামের আলী আহমেদ নেদার পুত্র। সে বিডিপ্রভাত নামে একটি অনলাইন পত্রিকার সাংবাদিক বলে এলাকায় পরিচয় দিয়ে বেড়ান।

এই বিভাগের আরও খবর


AllEscort