,

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে কাশিয়ানীতে আ.লীগের বিক্ষোভ

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: বিএনপি-জামায়াতের ‘হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে’ গোপালগঞ্জের কাশিয়ানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

রোববার (৩০ জুলাই) বেলা সাড়ে ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে এসে শেষ হয়।

পরে সেখানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিনা জামানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সদস্য এম এ খায়ের, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শরাফত হোসেন লাভলু, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোহাম্মাদ আলী খোকন, দপ্তর সম্পাদক মো. শহিদুল খন্দকার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন আনু, ছাত্রলীগের সভাপতি মো, আজাদ হোসেন মৃধা প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে, সেই মুহুর্তে বিএনপি-জামায়াত মিথ্যাচার শুরু করেছে। নির্বাচন সামনে রেখে জ্বালাও-পোড়াও , পুলিশের ওপর হামলা করছে। এতে প্রমাণ হয় তারা শান্তি চায় না। জামায়াত-বিএনপির নৈরাজ্য প্রতিহত করতে মাঠে থাকবে আওয়ামী লীগ।

এই বিভাগের আরও খবর