,

বাগেরহাটে শিশু সদনে মিলল ছাত্রের লাশ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় শিশু সদনের পেছন থেকে আবাসিক এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রের নাম হাসিব শেখ (১০)।

রোববার সকালে উপজেলার নব্বইরশি বাসস্ট্যান্ডসংলগ্ন রহমাতিয়া শিশু সদনের পেছন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হাসিব শেখ পৌরসভা ২নং ওয়ার্ডের বারইখালীর বাসিন্দা আবদুস সোবহান ওরফে কালা শেখের ছেলে। হাসিব শেখ শিশু সদনের নাজেরা বিভাগের ছাত্র ছিল।

হাসিব শেখের মা তহমিনা জানান, তিনি পাশের কওমিয়া মাদ্রাসায় রান্নার কাজ করেন। তার স্বামী একজন মানসিক প্রতিবন্ধী। ৬ সন্তানের মধ্যে হাসিব পঞ্চম। শনিবার বিকালে মাদ্রাসা চত্বরে তাকে খেলাধুলা করতে দেখা গেছে। তার কোনো শত্রু থাকতে পারে না।

মাদ্রাসার দায়িত্বপ্রাপ্ত শিক্ষক হাফেজ হাফিজুর রহমান বলেন, হাসিব অত্যন্ত ভদ্র ও শান্ত স্বভাবের। রাত ১০দিকে ওর সঙ্গে দেখা হয়েছে। এ সময় সে সব ছাত্রকে নিয়ে ঘুমাতে যায়। ফজরের নামজের পর জানতে পারি মাদ্রাসার পেছনে হাসিবের মরদেহ পড়ে আছে।

হাসিব শেখের পাশের বিছানার হেফজ বিভাগের ছাত্র রাকিবুল ইসলাম ও নাজেরা বিভাগের ছাত্র কাওছার আলী জানায়, রাতে তারা একসঙ্গে ঘুমোতে যায়। ফজরের সময় উঠে ওকে তারা দেখতে পায়নি। বিছানাপত্র গোছানো ছিল।

মোরেলগঞ্জ থানার ওসি (তদন্ত) ঠাকুর দাশ মণ্ডল জানান, ওর বিছানাসহ বারান্দায় রক্তে দাগ পাওয়া গেছে। মাথাসহ বিভিন্ন জায়গায় ক্ষত আঘাতের চিহ্ন রয়েছে। ওকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তদন্তে প্রকৃত রহস্য উৎঘাটিত হবে।

মোরেলগঞ্জ থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, পুলিশ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে। প্রকৃত ঘটনা উদ্ঘাটনে কাজ করছে।

এই বিভাগের আরও খবর


AllEscort