,

বাগেরহাটে শরণখোলায় ৩৬ মামলার আসামীর বিরুদ্ধে মানববন্ধন

শেখ সাইফুল ইসলাম কবির: বাগেরহাটের শরণখোলায় দুর্ধষ এক সন্ত্রসী ও ৩৬টি মামলার আসামী মো. নুরুল হক মোল্লার ছেলে মো. সাইফুল মোল্লা (৩৫) এর বিরুেেদ্ধ একটি মানববন্ধন করেছে এলাকাবাসী।

দিন দিন সাইফুল মোল্লা এলাকাবাসীর কাছে এক মুর্তিমান আ তংঙ্ক হয়ে ওঠার কারনে ৩১,জানুয়ারী (রবিবার) সকাল দশটায় উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের বাসিন্দরা এ মানববন্ধনের আয়োজন করেন।

এ সময় বক্তারা বলেন, চুরি, ডাকাতি, ছিনতাই ,মাদক সেবন সহ  নানা সন্ত্রাসী কর্মকান্ড করাই সাইফুলের নেশা ও পেশা। এর পুর্বে  সাইফুল রাজৈর এলাকার ব্যাবসায়ী মো. আসলাম হোসেনের মেয়েকে  তুলে আনেন এবং শরনখোলা থানা পুলিশের এক সদস্যকে মারধর করে পালিয়ে যায়।  খোন্তাকাট ইউনিয়ন জুড়ে  এক ত্রাসের রাজাত্ব কায়েম করলেও তার পরিবার কখনো সাইফুলের বিষয়ে কোন পদক্ষেপ নেয়নি। তার নামে থানা ও আদালতে ৩৬টি মামলা চলমান রয়েছে ।

২৪ জানুয়ারী ভোর রাতে উপজেলার মঠের পাড় এলাকার একটি মাঠের মধ্যে মুমুর্ষ অবস্থায় সাইফুলকে কে বা কারা ফেলে রেখে যায়। পরে স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর তালুকদার তাকে উদ্বার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এক পর্যায়ে তাকে ঢাকায় নিয়ে যান তার পিতা নুরুল হক মোল্লা ।

এসময় তিনি ছেলের নানা কু-কর্ম ঢাকতে সাংবাদিকদের কাল্পনিক অভিযোগ করেন এবং প্রকৃত ঘটনা আড়াল করার চেষ্টা করেন। এছাড়া মানববন্ধনে উপাস্থিত এলাকাবাসী দাবি করেন,  সন্ত্রাসী সাইফুলকে যারা আশ্রয়-প্রশ্রয় দেন, তাদেরকেও চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে।

এই বিভাগের আরও খবর


AllEscort