,

বশেমুরবিপ্রবির উপ-পরীক্ষা নিয়ন্ত্রক দুদিন ধরে নিখোঁজ

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মিকাইল ইসলাম টুটুল (৫০) গত দুদিন ধরে নিখোঁজ রয়েছেন।

গত ২৬ জুন দুপুরে গোপালগঞ্জ শহরের ব্যাংকপাড়া ভাড়া বাসা থেকে কাউকে কিছু না জানিয়ে বের হয়ে যান, আর বাড়িতে ফেরেননি তিনি। ২৭ জুন তার স্ত্রী মৌ এ সংক্রান্তে গোপালগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়রি করে।

সাধারণ ডায়রি থেকে জানা যায়, মিকাইল ইসলাম টুটুল গত ২৬ জুন বিকাল ৩টার দিকে কাউকে কিছু না জানিয়ে ভাড়া বাসা থেকে বের হয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া না গেলে ২৭ জুন গোপালগঞ্জ সদর থানায় তার স্ত্রী মৌ একটি সাধারণ ডায়েরি করেন।

মিকাইল ইসলাম টুটুল গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হীরন ইউনিয়নের আজাহার আলী সিকদারের ছেলে। তিনি গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ পরীক্ষা নিয়ন্ত্রক।

মিকাইল ইসলাম টুটুলের স্ত্রী মৌ বলেন, ওইদিন তার স্বামী মোবাইল ফোন রেখে বাসা থেকে বের হয়। রাত ৯টা বেজে গেলেও তিনি বাসায় ফিরে না আসায় উদ্বিগ্ন হয়ে পড়ি। পরে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাইনি। ২৭ জুন গোপালগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি।

তিনি আরও বলেন, টুটুল ডায়াবেটিস, লোপ্রেসারসহ একাধিক রোগে ভুগছিলেন। দীর্ঘ ২৩ বছরের বৈবাহিক জীবনে এমন ঘটনা আগে কখনো ঘটেনি। তার সঙ্গে কারো কোনো শত্রুতা ছিল বলে জানা নেই আমার।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) শিতল চন্দ্র পাল বলেন, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে পরিবারের সঙ্গে মিকাইল ইসলাম টুটুলের মনোমালিন্য চলছিল বলে জানতে পারি। এই কারণে তিনি আত্মগোপনে থাকতে পারেন বলে ধারনা করা যাচ্ছে। এছাড়া তথ্য প্রযুক্তির সাহায্যে মিকাইল ইসলামের অবস্থান নির্ণয়ের অনুসন্ধান চলছে।

এই বিভাগের আরও খবর