,

ফুকরা ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সুমন

কাশিয়ানী প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার আসন্ন ফুকরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে, এম রফিক-উল-হাসান (সুমন)।

তিনি নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ফুকরা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান। তিনি নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে ইউনিয়নের পাড়া-মহল্লায় গণসংযোগ, উঠান বৈঠক ও আলোচনা সভা অব্যাহত রেখেছেন।

জানা গেছে, কে, এম রফিক-উল-হাসান (সুমন) দীর্ঘ ১২ বছর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমান তিনি ফুকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। শৈশব থেকে তিনি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। ২০১৮ সালের সফল উদ্যোক্তা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে ‘জাতীয় যুব পুরস্কার’ গ্রহণ করেন তিনি।

এছাড়া তিনি এলাকায় কৃষিভিত্তিক খামারের মাধ্যমে এলাকার দরিদ্র জনগোষ্ঠির ভাগ্যোন্নয়নে কাজ করছেন। করোনা দুর্যোগে দলীয় ও ব্যক্তি উদ্যোগে অসহায় মানুষদের সাহায্য-সহযোগিতা করেছেন। এলাকায় সাধারণ মানুষের কাছে তাঁর বেশ জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা রয়েছে।

সুমন বলেন, ‘আমি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্রজীবন থেকে দলের জন্য কাজ করে যাচ্ছি। আমার বাবা মুক্তিযোদ্ধা ও সাবেক সফল চেয়ারম্যান ছিলেন। একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দল আমাকে মনোনয়ন দেবে বলে আমি আশাবাদী। আমি নির্বাচিত হয়ে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগসহ সার্বিক উন্নয়নের পাশাপাশি মাদক, জঙ্গী, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ মুক্ত একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তুলবো।

এই বিভাগের আরও খবর


AllEscort