,

‘প্রধানমন্ত্রীর কোটালীপাড়া জনসভা জনসমুদ্রে পরিণত হবে’

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়া-টুঙ্গিপাড়াবাসীর প্রাণের মানুষ। কোটালীপাড়া-টুঙ্গিপাড়াবাসী তাঁকে খুব ভালোবাসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এ জনপদের মানুষদের অত্যন্ত ভালবাসেন। এ জনপদের মানুষদের তিনি মাতৃস্নেহে আগলে রেখেছেন। শুধু কোটালীপাড়া-টুঙ্গিপাড়াবাসীই নয়, পুরো দেশবাসীই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন। তাই তিনি ৪বার দেশের প্রধানমন্ত্রী হতে পেরেছেন।
তিনি আরও বলেন, ‘আগামী শনিবার তিনি কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই জনসভা জনসমুদ্রে পরিণত হবে। এখানে কোটালীপাড়া টুঙ্গিপাড়াসহ আশপাশের বিভিন্ন উপজেলা থেকে কয়েক লক্ষ লোক জনসভায় যোগ দিবেন বলে আমরা আশা প্রকাশ করছি।’
বুধবার মো. শহীদ উল্লা খন্দকার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠ পরিদর্শন শেষে এ কথা বলেন।
তিনি আরো বলেন, ‘বর্তমান সরকার দেশের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি বিভাগসহ সকল পর্যায়ে ব্যাপক উন্নয়ন করেছেন। বিশেষ করে কৃষি ক্ষেত্রে আমরা অভাবনীয় সাফল্য অর্জন করেছি। তাই আজ আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন দেশের এক ইঞ্চি জায়গাও অনাবাদী রাখা যাবেনা। তাঁকে এই নির্দেশের পরে আমরা অনাবাদী জমি আবাদ করার জন্য কাজ করে যাচ্ছি।’
বিএনপির সরকারের শাসনামলের কথা তুলে ধরে মো. শহীদ উল্লা খন্দকার বলেন, বিএনপির শাসনামলে সারের জন্য কৃষকদের গুলি করে মারা হয়েছে। আর এখন এদেশের কৃষকরা বিনামূল্যে সার, বীজ ও কীটনাশক পাচ্ছে। বর্তমান সরকার জনবান্ধব সরকার। জগণের কল্যাণেই  এ সরকার কাজ করছে।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্যঃ আগামী শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় আসবেন। সেখান থেকে শনিবার (২৫ ফেব্রুয়ারি) তিঁনি কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষন দিবেন।
এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে সামনে রেখে পুরো কোটালীপাড়া উপজেলাকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। ব্যানার ফেস্টুন পোস্টারে চেয়ে গেছে গোটা উপজেলা। দলীয় নেতা-কর্মীসহ সকল শ্রেণির মানুষের মাঝে বইছে আনন্দের বন্যা। কোটালীপাড়াবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাছ থেকে এক নজর দেখা ও তঁার ভাষন শোনার জন্য অধির আগ্রহে বসে আছে।

এই বিভাগের আরও খবর