,

পদ্মা পাড়ের ‘রেডিও’র প্রিমিয়ার যুক্তরাষ্ট্রে

বিনোদন ডেস্ক: মাস কয়েক আগে মানিকগঞ্জের পদ্মা তীরবর্তী প্রত্যন্ত চরে ‘রেডিও’ সিনেমার শুটিং করেন অনন্য মামুন। এবার ছবিটির প্রিমিয়ার হতে যাচ্ছে যুক্তরাষ্ট্রে। নির্মাতা নিজেই এ খবর জানিয়েছে।

অনন্য মামুন বুধবার সকালে জানান, যুক্তরাষ্ট্রের লাসভেগাসে অনুষ্ঠিতব্য এনএবিসি ফিল্ম ফেস্টিভ্যালে ‘রেডিও’র প্রিমিয়ার হবে। উৎসবটি চলবে ১ থেকে ৩ জুলাই।

এ ছবির গল্প ১৯৭০ দশকের শুরুর দিকে। ওই সময়ে রেডিওতে বঙ্গবন্ধু মুজিবুর রহমানের ভাষণ শোনাকে কেন্দ্র করে সাজানো হয়েছে গল্প। এতে স্কুল শিক্ষকের ভূমিকায় অভিনয় করছেন রিয়াজ। সঙ্গে আছেন জাকিয়া বারী মম।

সিনেমাটি প্রযোজনা করছেন তরঙ্গ প্রোডাকশন। এতে রিয়াজ ও মমর সঙ্গে অভিনয় করেছেন নাদের চৌধুরী, লুৎফর রহমান জর্জ, এলিনা শাম্মী, প্রাণ রায়সহ আরও অনেকে।

প্রায় ১৫ বছর আগে নিজের প্রথম ছবি ‘দারুচিনি দ্বীপ’-এ  নায়ক হিসেবে রিয়াজকে পেয়েছিলেন মম।  হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেন তৌকীর আহমেদ। ব্যাপক সমাদৃত সিনেমাটি কয়েকটি বিভাগে জাতীয় পুরস্কার পায়। এর মধ্যে রয়েছে সেরা অভিনেতা (রিয়াজ) ও অভিনেত্রী বিভাগ (মম)। এর দেড় দশক পর সিনেমায় আবারও একসঙ্গে হলেন দুই তারকা।

এই বিভাগের আরও খবর


AllEscort