,

পথচারীর সেবায় নির্মিত হলো ‘বিশ্রামাগার’

জেলা প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গার সদর ইউনিয়নের বিদ্যাধর গ্রামে হযরত শাহ্ জালাল মৎস্য এন্ড ডেইরী ফার্মের বিশ্রারাগার উদ্বোধন করা হয়েছে।

হযরত শাহ্ জালাল মৎস্য এন্ড ডেইরী ফার্ম ও লেবাস সোয়েটার ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মো. তাজমিনুর রহমান তুহিনের উপস্থিতিতে উদ্বোধন করেন আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম।

এ সময় আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, অর্থ সম্পাদক মোহম্মদ আবুল বাশার, দপ্তর সম্পাদক মিয়া রাকিবুল, সাংবাদিক কবীর হোসেন, আজিজুর রহমান দুলাল, গোলাম আজম মনির, কামরুল হক ভূইয়া, কোবাদ হোসেন, থানার সেকেন্ড অফিসার এসআই মো. আবু শহীদ, প্রদীপ বোস, ইউনুচ আলী বিশ্বাস ও বিনয় বাড়ৈসহ পুলিশ সদস্য এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

হযরত শাহ্ জালাল মৎস্য এন্ড ডেইরী ফার্ম ও লেবাস সোয়েটার ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মো. তাজমিনুর রহমান তুহিন বলেন, ‘আমার মৎস্য ঘের ও যাতায়াত সড়কের পাশে এ বিশ্রামাগার পথচারীদের জন্য বসার একটি ব্যবস্থা হবে। এলাকাবাসী ও বিভিন্ন স্থানের লোকজন এখানে এসে বিশ্রামাগারে বসে প্রাকৃতিক দৃশ্য উপভোগ করতে পারবেন।’

-মো. ইকবাল হোসেন

এই বিভাগের আরও খবর