,

ত্রিশালে ট্রাকচাপায় প্রাণ গেল সাংবাদিকের

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচাপায় মাহমুদুল হাসান রতন (৩২) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। শুক্রবার (১৭ জুন) ভোরে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার (১৬ জুন) রাত ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশালের চেলেরঘাট এলাকায় তার মোটরসাইকেলটি ইউটার্ন নিতে গেলে একটি ট্রাক তাকে চাপা দেয়।

রতন উপজেলার বাগান হাইত্যানিকান্দা গ্রামের নূর মোহাম্মদের ছেলে। তিনি ঢাকা প্রতিদিনের ত্রিশাল উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, রতন রাতে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় ইউটার্ন নেওয়ার সময় একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে মোটরসাইকেলসহ ট্রাকের চাকার নিচে পড়ে তার একটি পা থেতলে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন। সেখানে নেওয়ার পর ভোর সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


AllEscort