,

টুঙ্গিপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাঁধা; কর্মীদের মারধর

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারে বাঁধা ও কর্মী-সমর্থকদের মারধরের অভিযোগ উঠেছে।

উপজেলার ডুমুরিয়া ইউপি নির্বাচনে সরকার দলীয় নৌকা প্রতীকের প্রার্থী আলী আহম্মেদের সমর্থকদের বিরুদ্ধে এসব অভিযোগ করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাসমত আলী কিনু।

তিনি অভিযোগ করে বলেন, শনিবার বিকালে আমার কর্মী-সমর্থকরা নির্বাচনী প্রচারণায় বের হয়। উপজেলার তারাইল বাজার থেকে পাকুরতিয়া গ্রামের মুন্সী বাড়ির সামনে পৌঁছালে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলী আহম্মেদের সমর্থকরা তাদেরকে নির্বাচনী প্রচারে বাধা দেয় এবং মারধর করে। এ সময় তারা প্রচার কাজের ব্যবহৃত মাইক ও গাড়ি ভাংচুর করে। আমার সমর্থকরা ঘটনার ভিডিও ধারণ করতে গেলে তাদের মোবাইল ফোন কেড়ে নিয়ে যায়।

তিনি আরো বলেন, বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ। দেশে নির্বাচন করার ইতিহাস রয়েছে। কিন্তু এরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সাথে কেন এমন ব্যবহার করছেন। তাই আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। এ বিষয়ে আমি রিটার্নিং কর্মকর্তা ও থানায় লিখিত অভিযোগ দায়ের করবো। ’
এ বিষয়ে ডুমুরিয়া ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী আলী আহম্মেদ শেখের মোবাইলে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

টুঙ্গিপাড়া থানার ওসি (তদন্ত) তন্ময় মন্ডল বলেন, ‘এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের আরও খবর


AllEscort