,

টুঙ্গিপাড়ায় বিজয় দিবসে মুক্তিযোদ্ধার ওপর হামলা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বিজয় দিবসের সকালে বীর মুক্তিযোদ্ধা বাদশা মোল্লার (৭০) ওপর বর্বরোচিত হামলা করেছে প্রতিপক্ষ।

বুধবার সকাল ৭ টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার গিঙ্গাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

আহত মুক্তিযোদ্ধা বাদশা মোল্লা টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের মৃত মসুদ মোল্লার ছেলে।

মারাত্মক আহত মুক্তিযোদ্ধা বাদশা মোল্লাকে সংকটজনক অবস্থায় প্রথম টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে আনা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় পুলিশ মুক্তিযোদ্ধার ভাতিজা মাসুম মোল্লাকে (৪০) আটক করেছে।

মুক্তিযোদ্ধার ছেলে হাফিজ মোল্লা বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা বাদশা মোল্লার সাথে জমিজমা নিয়ে চাচা আকব্বর মোল্লার বিরোধ চলে আসছিল। সম্প্রতি আকব্বর মোল্লা আমার বাবার সম্পত্তি আয়ত্তে নিয়ে ভোগ দখল শুরু করে। আমার বাবা জমি ফেরত পেতে আদালতে মামলা করে। এতে তারা ক্ষিপ্ত হয়ে আমার বাবাকে দেখে নেয়ার হুমকি দেয়। বিজয় দিবসের সকালে বাবা টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদনের জন্য প্রস্তুত হচ্ছিলেন। এ সময় অতর্কিতে আমার চাচার ছেলে মাসুম, হাসান, হোসাইন পেছন দিক দিয়ে এসে আমার পিতার ওপর হামলা করে। বাবাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মাক জখম করে। আমি মারপিট ঠেকাতে গেলে তারা আমাকে পিটিয়ে আহত করেন। এরপর তারা আমাদের ১ টি বসতঘর কুপিয়ে ভাংচুর করেছে।

গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত মল্লিক বলেন, মুক্তিযোদ্ধার মাথায় মারাত্মক আঘাত রয়েছে। তিনি শংকা মুক্ত নন। তার কানের ছিদ্র দিয়ে এখনো বিলিডিং হচ্ছে।

টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম বলেন, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনা ঘটেছে। আহত মুক্তিযোদ্ধার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত মুক্তিযোদ্ধার ভাতিজা মাসুমকে এ ঘটনায় আটক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


AllEscort