,

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় ছাত্রলীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সোমবার সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ফজলে রাব্বি খান ও উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক নাহিদ উকিল জুয়েলের নেতৃত্বে নেতৃবৃন্দ জাতির পিতার সমাধিতে ফুল করে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর তাঁরা পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধু এবং পঁচাত্তরের ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন ।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, বেসরকারিভাবে নির্বাচিত পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বি এম মাহমুদুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন, সাংগঠনিক সম্পাদক নাহিদ শেখ সহ বিপুল সংখ্যক ছাত্রলীগ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সোমবার ভোরে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে টুঙ্গিপাড়ায় আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদনের পর আলোচনা সভা ও দোয়া- মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর


AllEscort