,

জামিন পেলেন ইশরাক

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মতিঝিল থানার নাশকতার মামলায় গ্রেপ্তার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে বিএনপি নেতা ইশরাক হোসেনের জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে শুনানি শেষে বিচারক তোফাজ্জল হোসেন তার জামিন মঞ্জুর করেন। ইশরাকের আইনজীবী তাহেরুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৫ এপ্রিল দুই বছর আগের মতিঝিল থানার নাশকতার মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন তাকে ঢাকার সিএমএম আদালতে তোলা হয়। আদালত সেদিন তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সূত্র জানায়, ২০২০ সালের নভেম্বর মাসে পুলিশের করা মামলার আসামি ইশরাক উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন। জামিনের মেয়াদ শেষে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়। কিন্তু তিনি আত্মসমর্পণ না করায় আদালত তার জামিন আবেদন নাকচ করে দেন।

ইশরাকের আইনজীবী তৌহিদুল ইসলাম বলেন, মতিঝিল থানার মামলায় ঢাকার আদালত ইশরাকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলার এজাহারের বক্তব্য অনুযায়ী, ২০২০ সালের ১২ নভেম্বর বাংলাদেশ ব্যাংকের বিপরীত পাশে অগ্রণী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের পুড়িয়ে হত্যার উদ্দেশ্যে গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় ইশরাকসহ ৪২ জনের বিরুদ্ধে মতিঝিল থানায় নাশকতার মামলা করে পুলিশ।

এই বিভাগের আরও খবর


AllEscort