,

জাতির পিতার সমাধিতে প্রেস কাউন্সিল চেয়ারম্যানের শ্রদ্ধা

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের  বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জনিয়েছেন।

আজ বুধবার পৌনে ২২ টায় টুঙ্গিপাড়া পৌঁছে তিনি শতাব্দীর মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শোকাবহ আগস্টের বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের পর তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে এ মহান নেতার প্রতি সম্মান প্রদর্শণ করেন।

এরপর তিনি পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু সহ ৭৫ এর ১৫ আগস্টের কালরাতে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনায় প্রার্থনা করা হয়।

পরে প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের  বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে তিনি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এরপর তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মিতি বিজরিত স্থান পরিদর্শন করেন।

এ সময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের  সদস্য মোজাফফর হোসেন পল্টু, এম.জি কিবরিয়া চৌধুরী, উৎপল কুমার সরকার, প্রেস কাউন্সিলের সচিব শ্যামল চন্দ্র কর্মকার সহ  অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর