,

জনকণ্ঠের সাংবাদিকের বাবার পরলোকগমন

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ: দৈনিক জনকণ্ঠ পত্রিকার গোপালগঞ্জ সংবাদদাতা নীতিশ চন্দ্র বিশ্বাসের বাবা নির্মল চন্দ্র বিশ্বাসের হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরলোকে গমন করেছেন।

শুক্রবার (৫ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৭টায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। দীর্ঘ বছর ধরে তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন।

শনিবার দুপুর ২ টায় পৌর মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। ৭৯ বছরের বর্ণাঢ্য জীবনের অধিকারী ছিলেন তিনি। কর্মময় জীবনে গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সামাজিক ও ধর্মীয় কাজে ছিল তাঁর পদচারণা। শহরের খাটরা সার্বজনীন কালীবাড়ির দুই বার সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়াও দীর্ঘ প্রায় ৩০ বছর গোপালগঞ্জ কেন্দ্রীয় কালীবাড়ির কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করেছেন। এলাকার বিভিন্ন সামাজিক কাজেও ছিল তাঁর সরব অংশগ্রহণ। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও এক কন্য সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক নীতিশ চন্দ্র বিশ্বাসের বাবার মৃত্যুতে গোপালগঞ্জ প্রেসক্লাব, রিপোর্টারস ফোরাম ও গোপালগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

শোক ও সমবেদনা জানিয়েছে, উদীচি গোপালগঞ্জ জেলা শাখা, কেন্দ্রীয় সার্বজনীন কালীবাড়ি এবং খাটরা সার্বজনীন কালীবাড়িসহ ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠান।

এই বিভাগের আরও খবর


AllEscort