,

ছাত্রলীগের সাবেক সভাপতি ‘লিয়াকত সিকদারের’ গণসংযোগ

জেলা প্রতিনিধি, ফরিদপুর: কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এবং অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান এ্যাড.লিয়াকত সিকদার ফরিদপুরের আলফাডাঙ্গায় গণসংযোগ করেছেন।

তিনি সংসদীয় আসন ফরিদপুর-১ এ সরকারের তিন মেয়াদের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে গণসংযোগ করেছেন। এ সময় তিনি জনগণকে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

মঙ্গলবার দুপুর থেকে রাত পর্যন্ত ফরিদপুর-১ আসনের আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে রাতে আলফাডাঙ্গা সদর বাজারে গণসংযোগ করেন।

পরে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক উপজেলার চরনারানদিয়া গ্রামের বাসিন্দা সদ্য প্রায়ত আব্দুর সবুর শিকদারের বাড়িতে গিয়ে পরিবারের সাথে দেখা করে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন, সেইসাথে পরিবারটিকে আর্থিক সহযোগীতা করেন।

গণসংযোগে লিয়াকত সিকদার সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, ‘আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে ঘরে ঘরে। ফরিদপুর- আসনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন যাকেই দিক আমারা তার পক্ষে কাজ করবো।’

আওয়ামী সরকারের বিগত বছরের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে এর ধারাবাহিকতায় রক্ষায় সকলের কাছে নৌকা মার্কার সমর্থন চান লিয়াকত শিকদার।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য শেখ তাহিদুুর রহমান মুক্ত, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সুজা, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির নেতা এ্যাড. শেখ জামাল হোসেন মুন্না,উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর নূর ইসলাম. সাবেক উপজেলা যুবলীগের সভাপতি আহসানউদ্দৌলা রানা, সাবেক ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান ও সাবেক সাধারণ সম্পাদক তৈকির আহম্মেদ ডালিম প্রমুখ।

-মো. ইকবাল হোসন

এই বিভাগের আরও খবর