,

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের খোঁজ নিলেন মোস্তাক

জেলা প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য খান মঈনুল ইসলাম মোস্তাক।

সোমবার (৯ অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার সদর ইউনিয়ন ব্রাহ্মণ জাটিগ্রাম, বিদ্যাধর ও টগরবন্দ ইউনিয়নের বড়ভাগ, মালা, তিতুরকান্দি, কৃষ্ণপুরসহ ক্ষতিগ্রস্ত এলাকায় গিয়ে অসহায় মানুষের সমস্যা দেখেন, তাদের খোঁজ-খবর ও সহযোগিতার আশ^াস দেন তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে উপজেলার ছয়টি গ্রামে মাত্র ৩০ সেকেন্ডের ভয়াবহ ঘুর্ণিঝড়ে লন্ডভন্ড হয়ে যায়। শত শত বসতঘর ভেঙে যায়, হাজার গাছ উপড়ে পড়ে। ক্ষতিগ্রস্ত অনেকেই খোলা আকাশের নিচে ও আশপাশে বাড়িতে স্থান নেয়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খান মঈনুল ইসলাম মোস্তাক বলেন, ‘হঠাৎ করে ভয়াবহ ঝড়ে শত শত মানুষের ব্যাপক ক্ষতি হয়েছে। এখন আমাদের উচিৎ এদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করা। ইতিমধ্যে অনেকেই তাদের দিকে সাহায্যর হাত বাড়িয়েছেন। আশা রাখি এলাকার বৃত্তশালীসহ সমাজের সকল শ্রেণির মানুষ ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াবেন। শুধু ঘূর্ণিঝড় নয় যে কোনো বিপদে মানুষের পাশে দাঁড়াতে হবে।

এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিয়া আসাদুজ্জামান, খান সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান টুনু, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম, ইউপি সদস্য সাইফুল ইসলাম বাবর, ছোটন ও শরিফুল ইসলামসহ আওয়ামী লীগের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন

-মো. ইকবাল হোসেন

এই বিভাগের আরও খবর