,

গোপালগঞ্জ-১: জাসদের মনোনয়ন পেলেন সাংবাদিক ফায়েকুজ্জামান

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ইনু গোপালগঞ্জ-১ (কাশিয়ানী-মুকসুদপুর) আসনে মশাল প্রতীকের মনোনয়ন পেয়েছেন জাসদের উপজেলা শাখার সভাপতি ও কাশিয়ানী সাংবাদিক পরিষদের সভাপতি সাংবাদিক মো. ফায়েকুজ্জামান।

শুক্রবার (২৪ নভেম্বর) দলটির দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অবহেলিত জনগোষ্ঠীর কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে মো. ফায়েকুজ্জামান বলেন, দেশ ও মানুষের কল্যাণে সৎ, মেধাবী এবং যোগ্য মানুষকে জনপ্রতিনিধি নির্বাচিত করতে হবে। দেশের মানুষে আর্থ-সামাজিক উন্নয়নে বিশেষ করে শিক্ষা, স্বাস্থ্য ও অর্থনৈতিক উন্নয়নে জনপ্রতিনিধিদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, দেশবিরোধী অগ্নিসন্ত্রাস, স্বাধীনতাবিরোধীদের অপতৎপরতা রুখতে এবং মুক্তিযুদ্ধের চেতনা লালন করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে মশাল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

উল্লেখ্য, সাংবাদিক ফায়েকুজ্জামান ১৯৮০ সালে ঢাকা রমনা থানা জাসদ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। এছাড়া একই সময় তিনি ঢাকা মহানগর ছাত্রলীগের সদস্য ছিলেন। পরবর্তীতে তিনি গোপালগঞ্জ ও কাশিয়ানীতে জাসদের পুরানো সাথী হিসেবে কাজ করেন। বর্তমান তিনি কাশিয়ানী উপজেলা জাসদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। গোপালগঞ্জ জেলা জাসদের সদস্য পদেও তিনি রয়েছেন। এছাড়াও তিনি পোনা এমএ খালেক উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য, এমএ খালেক কলেজের হিতৈষী সদস্যসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন।

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর