,

গোপালগঞ্জে ‘ছাত্রলীগ নেতার’ ওপর হামলা

কাশিয়ানী প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মাসুমের (২৯) ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে একদল সন্ত্রাসী।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকালে গোপালগঞ্জ আদালত থেকে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে সদর উপজেলার হরিদাসপুর বিসিক এলাকায় এ বর্বরোচিত হামলার ঘটনা ঘটে।

এ সময় বেধড়ক মারপিটে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ঘটনায় শুক্রবার (২৯) সন্ধ্যায় ছাত্রলীগ নেতা শেখ মাসুম বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আহত শেখ মাসুম জানান, তিনি একটি মামলার হাজিরা দিতে গোপালগঞ্জ আদালতে গিয়েছিলেন। হাজিরা শেষে বাসে করে কাশিয়ানীর সরাইকান্দি গ্রামের বাড়িতে ফিরতেছিলেন। হরিদাসপুর সম্প্রসারিত বিসিক শিল্পনগরী এলাকায় পৌঁছালে ওই এলাকার ইনছান মুন্সী, সাদ্দাম, হাসিবুর ও ইব্রাহিমসহ ১০-১২ জন বাসের চালককে সংকেত দিয়ে বাস থামাতে বলে। চালক বাস থামালে তারা বাসের ভিতরে প্রবেশ করে তাকে টেনে-হেঁচড়ে নামিয়ে লোহার রড, হকিষ্টিক ও কোদালের আছাড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে সড়কের পাশে ফেলে যায়। এ সময় তারা পকেটে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে ভর্তি করে।

কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন মৃধা বলেন, ‘আমার কমিটির সাধারণ সম্পাদক শেখ মাসুমের ওপর যে হামলা হয়েছে, তা অত্যন্ত বর্বরোচিত ও ন্যাক্কারজনক। এ ঘটনার সাথে জড়িতদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। অন্যথায় কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।’

গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) শীতল চন্দ্র পাল জানান, ‘ভিকটিমের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ও ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।’

-লিয়াকত হোসেন লিংকন

এই বিভাগের আরও খবর


AllEscort