,

গোপালগঞ্জে করোনামুক্তির প্রার্থনায় বড়দিন উদযাপিত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে স্বল্প আয়োজনে অর্ধশতাধিক গির্জায় করোনা মুক্তির প্রার্থনার মধ্যদিয়ে বড়দিন উদযাপিত হয়েছে।

শুক্রবার সকাল ৯ টায় জেলার ক্যাথলিক, ব্যাপটিস্ট, প্রটেস্টাইন, সেভেন্থডে এ্যাডভেন্টিসসহ ৭টি মন্ডলীর গির্জায় যীশু খ্রিষ্টের প্রশংসা, সংগীত, বাইবলে পাঠ ও প্রার্থনা করা হয়েছে।

পরে কেক কাটা হয়।

বড়দিরে প্রথম প্রহরে রাত ১২ টা ১ মিনিটে গীর্জা গুলোতে কেক কেটে ও প্রার্থনার মধ্যদিয়ে বড় দিনের অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

গোপালগঞ্জ খ্রিস্টান ফেলোশিপের সভাপতি স্যামুয়েল এস বালা বলেন, করোনা মহামারির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে অর্ধশতাধিক গীর্জায় প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া কাটা হয়েছে জম্ম দিনের কেক। যীশু খ্রিষ্ট আমাদের পাপমুক্ত করতেই পৃথিবীতে আর্বিভূত হয়েছিলেন। আমরা বিশ্বাস করি তিনি আমাদের পাপমুক্ত করবেন। ২৫ ডিসেম্বর তাঁর জম্ম দিন। এ দিনটি আমাদের কাছে সবচেয়ে পবিত্রতম দিন। তাই যীশু খ্রিষ্টের প্রশংসা, সংগীত, বাইবেল পাঠ ও প্রার্থনা করে আমার তাঁর আশির্বাদ পেতে চেষ্টা করেছি। পরিবার পরিজন, স্বজন ও প্রতিবেশীদের নিয়ে মিলিত হয়েছি প্রাণের আনন্দ ও ধর্মীয় উৎসবে। এ উৎসবকে ধারণ করে আমরা সারা বছর সুন্দর ও সত্যের পথে চলবো।

এই বিভাগের আরও খবর


AllEscort