,

গোপালগঞ্জে ইন্সুরেন্স কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ:  গোপালগঞ্জের কোটালীপাড়ায় নাজমিন খানম (২৬) নামে এক ইন্সুরেন্স কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

আহত ওই ইন্সুরেন্স কর্মী কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রোববার (২১ নভেম্বর) সকালে উপজেলার লোহারঙ্ক গ্রামে এ ঘটনা ঘটে।

তিনি ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর কোটালীপাড়া শাখায় ইনচার্জ হিসেবে দায়িত্বে আছেন বলে জানা গেছে। কে কুপিয়ে

আহত নাজমিন খানম জানান, রোববার ইন্সুরেন্স কোম্পানীর জোন অফিস ফরিদপুরে মাস ক্লোজিংয়ের মিটিং ছিল। গ্রাহকদের কাছ থেকে সংগ্রহকৃত টাকা নিয়ে মিটিংয়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। এরই মধ্যে পাশের গ্রামের ৪ যুবক আমার ঘরে ঢুকে গলায় মাফলার পেঁচিয়ে আমাকে বেধড়ক মারধর করে। বাধাঁ দিতে গেলে মাথায় দা দিয়ে কুপিয়ে আমার ব্যাগে থাকা ২ লক্ষ ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় আমার বৃদ্ধ বাবা ফজলুল হক শেখ ও ৭ বছরের সন্তানকেও মারপিট করে তারা। আমাদের শোর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ওই ইন্সুরেন্স কোম্পানীর কোটালীপাড়া ব্রাঞ্চ ম্যানেজার সোনালী বাড়ৈ জানান, প্রতি মাসের ন্যায় এ মাসেও ফরিদপুরে আমাদের একই সাথে যাওয়ার কথা ছিল। নাজমিন আসতে দেরি করায় আমি অন্য সহকর্মীকে নিয়ে ফরিদপুরে রওনা হই। পরে এ দুর্ঘটনার খবর জানতে পারি।

কোটালীপাড়া থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, এমন কোন অভিযোগ নিয়ে কেউ থানায় আসেনি। অভিযোগ পেলে আমরা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করব।

এই বিভাগের আরও খবর


AllEscort