,

গাঁজাসহ যুবক আটক মাইক্রোবাস জব্দ

জেলা প্রতিনিধি, রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালীতে সাড়ে ১৬ কেজি গাঁজাসহ আশিকুর রহমান (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৮।

এ সময় মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

সে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার পিলিপ নগর গ্রামের মোঃ আছান মালিথার ছেলে।

সোমবার (২২ আগস্ট) দিবাগত রাত সোয়া ৯টার দিকে কালুখালীর মোহনপুর কে,বি ইট ভাটার সামনে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক থেকে তাকে আটক করা হয়।

মঙ্গলবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প জানায়, গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অত্র ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল কে,বি ইট ভাটার সামনে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের উপর অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করে মোঃ আশিকুর রহমানকে আটক করে।

এসময় তার হেফাজত থাকা সাড়ে ১৬ কেজি গাঁজা, মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস, ১টি সীমকার্ড এবং ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত যুবকের স্বীকারোক্তির বরাত দিয়ে বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানায়, সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ উক্ত মাইক্রোবাস যোগে কুষ্টিয়া থেকে রাজবাড়ী মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজবাড়ী জেলার কালুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর