,

খিলগাঁওয়ে পারিবারিক কলহে স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদকরাজধানীর খিলগাঁও ভূইয়া পাড়া এলাকায় স্বামীর বকাঝকায় অভিমানে স্ত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ওই গৃহবধুর নাম বিথী আক্তার (২২)।

শনিবার (৯ জানুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত আটটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত বিথীর স্বামী নূর মোহাম্মদ জানান, আমার স্ত্রীর জিনে ধরার সমস্যা রয়েছে। প্রায় সময় পাগলামি করতো। আমার ৯ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। আমার সন্তানকে মেরে ফেলার জন্য গলা টিপে ধরেছিল। আমি এই নিয়ে তাকে বকাঝকা করি। নামাজ পড়ার জন্য মসজিদে চলে যাই। বাসায় ফিরে এসে দেখি অভিমানে বাসায় রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। পরে আশেপাশের লোকজন নিয়ে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে উদ্ধার করে প্রথমে স্থানীয় ফরাজী হাসপাতাল। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, আমার গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার ভদ্রকোলা গ্রামে। বর্তমানে খিলগাঁও ভূইয়া পাড়া নতুন পাম্পের পাশে একটি বাসায় পরিবার নিয়ে থাকি। আমার একটা তুবা জান্নাত নামের নয় মাসের মেয়ে সন্তান রয়েছে।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের সহকারি ইনচার্জ উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর


AllEscort