,

খবর প্রকাশ; আগুনে ক্ষতিগ্রস্থ কৃষকের পাশে ইউএনও

কাশিয়ানী প্রতিনিধি: বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর আগুনে ক্ষতিগ্রস্থ দরিদ্র কৃষক ইয়াদ আলীর পাশে দাঁড়ালেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রথীন্দ্রনাথ রায়।

তিনি স্থানীয় সংবাদকর্মীদের মাধ্যমে ক্ষতিগ্রস্থ ইয়াদ আলী মোল্যার পরিবারকে নিজ কার্যালয়ে ডেকে নগদ অর্থ সহায়তা ও বস্ত্র প্রদান করেন। নতুন প্রকল্প আসলে নতুন ঘর নির্মাণসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

জানা গেছে, গত ২৪ ফেব্রুয়ারি দিবাগত রাতে উপজেলার হাতিয়াড়া গ্রামের দরিদ্র কৃষক ইয়াদ আলীর বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বসতঘরসহ সব আসবাবপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

রোববার বিভিন্ন পত্রিকায় ‘কাশিয়ানীতে দুর্বৃত্তের আগুনে পড়ল কৃষকের বসতঘর’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। সংবাদটি কাশিয়ানীর ইউএনও রথীন্দ্রনাথ রায়ের দৃষ্টিগোচর হলে তিনি স্থানীয় এক সংবাদকর্মীর সাথে মুঠোফোনে যোগাযোগ করেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারকে তার কার্যালয়ে ডেকে নগদ অর্থ সহায়তা ও বস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মাদ মিরান হোসেন মিয়া, হাতিয়াড়া ইউপি চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাস, বীরমুক্তিযোদ্ধা আবুল বাশার, যুগান্তরের প্রতিনিধি লিয়াকত হোসেন লিংকন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল আলম মুন্না প্রমুখ।

ইউএনও রথীন্দ্রনাথ রায় বলেন, পত্রিকায় প্রকাশিত সংবাদের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছি এবং আর্থিক সহায়তা করেছি। এ জন্য সংবাদপত্র ও সংবাদকর্মীদের অসংখ্য ধন্যবাদ।

এই বিভাগের আরও খবর


Antalya korsan taksiAntalya korsan taksi