,

কোটালীপাড়ায় স্কুলছাত্রকে ‘শিক্ষকের বেধড়ক’ প্রহার!

জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ:  গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় শিক্ষকের প্রহারে হাসপাতালের বেডে শুয়ে কাতরাচ্ছে প্রান্ত সরকার (১৫) নামে এক স্কুল ছাত্র।

প্রান্ত সরকার বর্তমানে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। সে উপজেলার কলাবাড়ি ইউনিয়নের রাধাকান্ত উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও কলাবাড়ি গ্রামের পরিতোষ সরকারের ছেলে।

আজ শনিবার (৩ সেপ্টেম্বর) উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় প্রান্ত সরকার বলেন, গত কয়েকদিন আগে আমার নানা মারা গেছেন। এ জন্য আমি কয়েকদিন স্কুলে অনুপস্থিত ছিলাম। গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) আমি স্কুলে গেলে বিজ্ঞানের শিক্ষক কমলেশ মন্ডল ও ধর্ম শিক্ষক মধুসূদন সরকার আমাকে বেদ দিয়ে বেদম প্রহার করে।

প্রান্ত সরকারের পিতা পরিতোষ সরকার বলেন, বৃহস্পতিবার স্কুল থেকে ফিরে প্রান্ত অসুস্থ হয়ে পড়ে। এরপর তাকে নিয়ে আমরা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করি। বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে আমি কোটালীপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। আমার ছেলেকে অন্যায় ভাবে যে মারধর করা হয়েছে তার সুষ্ঠু বিচার চাই।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. লিটন বাড়ৈ বলেন, গত বৃহস্পতিবার সন্ধ্যায় প্রান্ত সরকার শরীরে কিছু আঘাতের চিহ্ন নিয়ে আমাদের এখানে ভর্তি হয়। সে বর্তমানে সুস্থ রয়েছে।

রাধাকান্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার বাড়ৈ বলেন, প্রান্ত সরকারকে যতটুকু মারা হয়েছে তাতে সে অসুস্থ হওয়ার কথা না। আমার ধারণা সে এখন অভিনয় করছে। তার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। এখন আইনে যা হয় হবে।

ভাঙ্গারহাট নৌ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. ওমর শরীফ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর


Antalya korsan taksiAntalya korsan taksi