,

কুমিল্লা-বরিশাল লড়াই আজ

স্পোর্টস রিপোর্টার: বিপিএলের অষ্টম আসরের শক্তিশালী তিনটি দলের তালিকায় নিশ্চিতভাবেই থাকবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশালের নাম। এই আসরে দুটি দলই নিজেদের প্রথম ম্যাচে জিতেছিল। লো স্কোরিং ম্যাচ জিতে বিপিএল শুরু করলেও গতকাল দ্বিতীয় ম্যাচে মিনিস্টার গ্রুপ ঢাকার কাছে হেরে গেছে বরিশাল। সাকিব আল হাসানের দল হারের তিক্ততা নিয়ে আজ মুখোমুখি হবে কুমিল্লার। মিরপুর স্টেডিয়ামে আজ ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৫টায়।

দুটি দলই শক্তিশালী ও ভারসাম্যপূর্ণ, তাই জমাট লড়াইয়ের আশা করা হচ্ছে। ম্যাচটিও হবে সন্ধ্যায়, রানের লড়াই হতে পারে। কুমিল্লার একাদশে আজ দেখা যেতে পারে সুনীল নারিনকে। ফাফ ডু প্লেসিসও আছেন। সাকিবের বরিশালও শক্তি বাড়িয়েছে গেইলকে নিয়ে। সেয়ানে-সেয়ানে দারুণ টক্কর মঞ্চস্হ হতে পারে এই ম্যাচে।

নারিনকে নিয়ে স্পিন আক্রমণ শক্তিশালী হবে আশা করছেন কুমিল্লার ক্যামেরন ডেলপোর্ট। এই ক্যারিবিয়ানকে নিয়ে তিনি বলেন, ‘সে (নারিন) বিশ্বমানের খেলোয়াড়। নতুন বলে সে খুবই ভালো। সে স্পিন করাবে। ব্যাটিংয়েও সে বিপজ্জনক। যদি আমরা সঠিক কাজটা করতে পারি এবং পরিকল্পনা বাস্তবায়ন করতে পারি, আমরা তাদের বিরুদ্ধে ভালো করব।’

টুর্নামেন্টে কোনো ম্যাচকেই সহজ ভাবছেন না ডেলপোর্ট। প্রোটিয়া এই ক্রিকেটার বলেছেন, প্রতিপক্ষ বরিশাল নিয়ে হোম ওয়ার্ক করবেন তারা। তিনি বলেন, ‘আমাদের জন্য প্রতিটি ম্যাচই কঠিন। দেশি ও বিদেশি খেলোয়াড় মিলে এটি দরুণ প্রতিযোগিতা। আমরা তাদের আজ দেখব এবং নিজেদের মিটিং, বিশ্লেষণ করব। দেখা যাক কোথায় কোথায় আমরা ভালো করতে পারি।’

উইকেট নিয়ে না ভেবে বরং নিজেদের উন্নতিতে ফোকাস করছে কুমিল্লা। কারণ প্রথম ম্যাচে সিলেটের বিরুদ্ধে ৯৭ রান করতেই ৮ উইকেট হারিয়েছিল দলটি। এদিকে আজ দিনের প্রথম ম্যাচে সিলেট সানরাইজার্সের মুখোমুখি হবে ঢাকা। ম্যাচ শুরু হবে দুপুর সাড়ে ১২টায়।

এই বিভাগের আরও খবর


AllEscort