,

কিস্তি নিতে গিয়ে গাছচাপায় প্রাণ গেল নারীর

জেলা প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় কিস্তি নিতে গিয়ে নারিকেল গাছের নিচে চাপা পড়ে সাথী দত্ত (৩২) নামে এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে।

শনিবার সকাল ১০টায় নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের গজগাহ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাথী দত্ত একটি এনজিওর নগরকান্দা উপজেলার তালমা-১ ব্র্যাঞ্চের সিনিয়র লোন অফিসার পদে কর্মরত ছিলেন। সাথী দত্ত ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কমলেশ্বরদী গ্রামের দত্তপাড়ার পলাশ দত্তের স্ত্রী। তার সংসারে ৭ বছর বয়সের এবং ৫ বছর বয়সের পুত্র সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, উপজেলার রামনগর ইউনিয়নের গজগাহ গ্রামের আফজাল মোল্যার বাড়িতে শনিবার সকালে এনজিওর কিস্তি আদায় করতে যান সাথী দত্ত। বাড়ির উঠানে একটি চেয়ারে বসে সমিতির সদস্যদের সঙ্গে কথা বলছিলেন তিনি। কিছু বুঝে উঠার আগে, সকাল ১০টার দিকে একটি পুরাতন নারিকেল গাছ হঠাৎ ভেঙে পড়ে সাথী দত্তকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এনজিও আশার তালমা-১ ব্রাঞ্চের ম্যানেজার মো. হেলাল উদ্দিন বলেন, আমার ব্রাঞ্চের সিনিয়র লোন অফিসার সাথী দত্ত শনিবার সকালে লোন আদায় করতে গজগাহ গ্রামের আফজাল মোল্যার বাড়িতে যায়। সেখানে দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। সাথী দত্তের এমন মৃত্যু মেনে নেয়া খুবই কষ্টকর।

নগরকান্দা থানার এসআই সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


AllEscort