,

কাশিয়ানীতে ভুয়া বিএসটিআই কর্মকর্তা আটক

কাশিয়ানী প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে বিএসটিআইর কর্মকর্তা পরিচয়দানকারী জাহিদুর রহমান ওরফে পপলু শিকদার (৪৫) নামে এক প্রতারককে আটক করেছে স্থানীয়রা।

রোববার সকালে উপজেলার ভাটিয়াপাড়া বাজারে অবস্থিত মধুমতি বেকারী থেকে তাকে আটক করে স্থানীয়রা।

তার কাছ থেকে ‘‘মোঃ অনিক হোসেন, অডিট অফিসার’’ খুলনা বিভাগীয় অফিস, লেখা সম্বলিত বিএসটিআইর একটি ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। পরে তাকে কাশিয়ানী থানা পুলিশের কাছে সোর্পদ করেছেন স্থানীয়রা।

আটককৃত জাহিদুর রহমান কাশিয়ানী উপজেলার রামদিয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত আবু বক্কার শিকদারের ছেলে।

আটকের বিষয়টি কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান নিশ্চিত করেছেন।

বেকারী মালিক সাইফুল ইসলাম জানান, গত ৬ মাস আগে জাহিদুর রহমান বেকারীতে এসে বিএসটিআইর খুলনা বিভাগীয় অফিসের অডিট অফিসার পরিচয় দেন। এ সময় তিনি বিএসটিআইর লাইসেন্স করে দেয়ার কথা বলে সাড়ে ৭ হাজার টাকা নিয়ে যান। এর ১৫ দিন পর এসে একটি বিএসটিআইর ভুয়া লাইসেন্স দিয়ে যান। পরে তার দেয়া লাইসেন্স ভুয়া বিষয়টি জানতে পেরে পুনরায় মোবাইল ফোনে লাইসেন্স করার কথা বলে তাকে বেকারীতে আসতে বলা হয়। কিন্তু তিনি কোনমতে বেকারীতে আসতে রাজি হননি। এক পর্যায়ে তার বিকাশ নাম্বারে লাইসেন্স করার কথা বলে ২ হাজার টাকা বিকাশ করে পাঠানো হয়। আশ^স্ত হয়ে রোববার সকাল সাড়ে ৮ টার দিকে বেকারীতে আসেন। পরে তাকে আটক করে বিষয়টি ইউএনওকে জানালে তিনি পুলিশ প্রশাসনকে অবগত করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থলে এসে জাহিদুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায়।

এই বিভাগের আরও খবর


AllEscort