,

‘কমিটি গঠন’ নিয়ে সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় কীর্তন নামযজ্ঞের পরিচালনা কমিটি গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার হাতিয়াড়া ইউনিয়নের রাহুথড় দ্বীননাথ সেবা আশ্রমে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যামল কান্তি বোস ও অন্যান্যদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালসহ বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই আশ্রমের বাৎসরিক নামযজ্ঞ অনুষ্ঠানের জন্য শনিবার বিকালে এক সভা আহŸান করা হয়। এতে কাশিয়ানী ও পাশর্^বর্তী মুকসুদপুর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে তিন শতাধিক লোক উপস্থিত ছিলেন। সভা চলাকালে নামযজ্ঞ পরিচালনা কমিটি গঠন নিয়ে সরোজ কান্তি বাইন টুটুল ও ডা. তপন মজুমদারের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন হাতাহাতি ও লাঠিসোটা, চেয়ার নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ১০ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

এই বিভাগের আরও খবর


AllEscort