,

আলফাডাঙ্গায় বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন লিয়াকত সিকদার

জেলা প্রতিনিধি, ফরিদপুর: দুর্গাপূজা উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সাবেক ছাত্রলীগ নেতা ও ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট লিয়াকত সিকদার।

শনিবার (২১ অক্টোবর) সকাল থেকে গভীর রাত পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিভিন্ন পূজা মন্ডপে গিয়ে হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় ও আর্থিক সহায়তা করেন।

এ সময় আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য শেখ তাহিদুুর রহমান মুক্ত, টগরবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিয়া আসাদুজ্জামান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আহসানউদ্দৌলা রানা মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা তবিবর রহমান মিয়া, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) তৌকির আহমেদ ডালিম, টগরবন্দ ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম, বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম ও সাংগঠনিক সম্পাদক কোবাদ হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পূজামন্ডপ পরিদর্শনকালে এ্যাড. লিয়াকত সিকদার বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার। সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রেখে দুর্গোৎসব পালিত হবে এটাই আমাদের কাম্য। যুগ যুগ ধরে সকল ধর্মের মানুষ পূজামন্ডপে ঘুরতে আসাটা বাঙালির ঐতিহ্য। আইনশৃঙ্খলা রক্ষা ও প্রতিটি মন্ডপে প্রহরীর ভূমিকা পালন করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে সকল ধর্মের মানুষ নিজেদের ধর্মীয় উৎসব সুষ্ঠ ও সুন্দরভাবে পালন করতে পারছে।’

-মো. ইকবাল হোসেন

 

এই বিভাগের আরও খবর