,

আলফাডাঙ্গায় কৃষকলীগের লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

জেলা প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গার বুড়াইচ ইউনিয়নে কৃষকলীগের লীগের ত্রি-বার্ষিক মম্মেলন করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি এস্কেন্দার হোসেন ও মনিরুজ্জামান লিটনকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটির মৌখিক অনুমোদন দিয়েছেন উপজেলা কৃষকলীগের লীগের আহŸায়ক কমিটি।

শনিবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার বুড়াইচ ইউনিয়নের হেলেঞ্চা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বুড়াইচ ইউনিয়নের কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা কৃষকলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক এ্যাড. জামাল হোসেন মুন্না।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন ফরিদপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট প্রদীপ কুমার দাস ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা কৃষকলীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম।

এ সময় বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল আলীম সুজা, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মো. মোনায়েম খান, বুড়াইচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু, বোয়ালমারী উপজেলা কৃষকলীগের সদস্য সচিব শরীফ শাহিনুর আলম, বুড়াইচ ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আকবর হোসেন মিয়া, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহŸায়ক মো. নাজমুল ইসলাম রানা, ইয়াসিন মাস্টার, টগরবন্দ কৃষকলীগের সভাপতি নূর নবী, গোপালপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম নূর আলম ও সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্যা প্রমুখ।

-মো. ইকবাল হোসেন 

এই বিভাগের আরও খবর