,

আবারও কাশিয়ানী ইউনিয়নবাসীর ‘সেবা করতে চাই’

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চান মো. মশিউর রহমান খান।

শনিবার (৩০ অক্টোবর) বিকালে কাশিয়ানী ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় কাশিয়ানী ইউনিয়নবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আমি আমার সর্বোচ্চ দিয়ে কাশিয়ানী ইউনিয়নবাসীর জন্য কাজ করে যাচ্ছি। তাই মানুষও আমাকে কাজের মূল্যায়ন হিসেবে আমাকে পুনরায় নৌকা প্রতীকে ভোট নিয়ে নির্বাচিত করবেন। আমি দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে চাই। তাই আশা করি, জনগণ আমাকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করবেন।

এ নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ও সুচিন্তা বাংলাদেশের যুগ্ম আহ্বায়ক কানতারা খান।

কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন কাজী নুরুল আমিন জুনু, এম এ খায়ের মিয়া, মুনশী ওয়াহিদুজ্জামান, মো. শরাফত হোসেন লাভলু মৃধা, মো. মনিরুজ্জামান মৃধা, সাইফুল ইসলাম পিকুল, আজাদ হোসেন মৃধা, মো. আব্দুর রহমান, মো. দাউদ প্রমুখ।

মশিউর রহমান খান আরও বলেন, গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খানের আর্শিবাদ নিয়ে দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হতে চাই। নির্বাচিত হলে জনগণের দৌড়গোড়ায় ইউনিয়ন পরিষদের সেবা পৌঁছে দেব।

এ লক্ষ্যে তিনি নৌকা প্রতীক নিয়ে গণসংযোগ, সভা-সমাবেশ, উঠান বৈঠক ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি ছাত্রজীবন থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ছাত্র রাজনীতির মধ্যদিয়ে রাজনৈতিক জীবন শুরু করেন। একজন ফুটবলার হিসেবে মশিউর রহমান খানের বেশ পরিচিতি রয়েছে। এরআগে তিনি বিপুল ভোটে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

এই বিভাগের আরও খবর


AllEscort